Tuesday, November 19th, 2019




পেঁয়াজসহ প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জামালপুরে কৃষকদলের মানববন্ধন

জামালপুর প্রতিনিধি ॥  পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে জামালপুরে মানববন্ধন করেছে জেলা কৃষকদল। মঙ্গলবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ মানববন্ধন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল জামালপুর জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালামের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি সালেহীন মাসুদ মাস্টারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম ছাত্তার, যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক সরকার সুলতান আহাম্মেদ বাদশা, দেওয়ানগঞ্জ উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, সরিষাবাড়ি উপজেলা কৃষকদলের সভাপতি আব্দুল মজিদ, ইসলামপুর উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ও দপ্তর সম্পাদক আলী আকবর প্রমুখ।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জামালপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, শিশু বিষয়ক সম্পাদক আছমতুল্লাহ, মৎস বিষয়ক সম্পাদক ও জেলা মৎসজীবী দলের সভাপতি আব্দিল হালিম, জেলা তাতীদলের সদস্য সচিব মাসুদুর রহমান, যুবদল নেতা আরিফুল ইসলাম সুজন, শহর শ্রমিকদলের সদস্য সচিব জাহিদ হোসেন জনি।

বক্তারা অভিযোগ করে বলেন, সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য অস্বাভাবিক বাড়িয়ে সাধারণ মানুষকে হয়রানি করছে। তারা আরও অভিযোগ করে বলেন, একটি সিন্ডিকেট কিছু অসাধু ব্যবসায়ী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যোগসাজসে পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের বাজার অস্থিতিশীল করে তুলেছে। অবিলম্বে দ্রব্য মূল্যের দাম কমিয়ে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার আহ্বান জানান। সেই সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিও জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ